logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

মা ঘরে ঢুকে দেখেন ছেলের গলা কাটা

মা ঘরে ঢুকে দেখেন ছেলের গলা কাটা

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের পকিরপাড়া গ্রামে মা মাঠ থেকে ঘাস কেটে নিয়ে এসে ঘরে ঢুকে দেখেন ছেলের গলা কাটা। রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ছেলেকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শিশুটির নাম তাওহীদ সরকার (৫)।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার এলাঙ্গী ইউনিয়নের পকিরপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত তাওহীদের মায়ের নাম দুলালী খাতুন, বাবা আবদুল গফুর মালয়েশিয়াপ্রবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাওহীদ বাড়িতে তার মা ও দাদা-দাদির সঙ্গে থাকত। শুক্রবার সকাল ১০টার দিকে তাওহীদের মা দুলালী খাতুন ছেলেকে বাড়িতে রেখে তার শাশুড়ি গোলাপী খাতুনের সঙ্গে বাড়ির পাশে ভুট্টাখেতে যান গরুর জন্য ঘাস আনতে। এরই মধ্যে দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাওহীদকে ধারালো বঁটি দিয়ে কুপিয়ে চলে যায়। ঘাস নিয়ে দুলালী খাতুন বাড়ি ফরে ঘরের ভেতরে ঢুকে দেখেন মেঝেতে গলা কাটা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ৫ বছরের শিশু তাওহীদের গলা কাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো বঁটি বাড়ির পাশ থেকে জব্দ করা হয়েছে। এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের জন্য তদন্ত চলছে।

এফএ

RTV Drama
RTVPLUS