logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

দুই ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটালো মাদক ব্যবসায়ী

Drug dealer, tied, students, tree
দুই ছাত্রকে গাছের সাথে বেঁধে পিটালো মাদক ব্যবসায়ী
নাটোরের সিংড়ায় মিথ্যা ছাগল চুরির অভিযোগে সাগর ও অন্তর নামে দুই ছাত্রকে গাছের সাথে বেধে পিটালো মোস্তফা সরদার ও সোহেল হোসেন নামে স্থানীয় মাদক ব্যবসায়ী। এ সময় তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় তারা।

আজ রোববার (১০ জানুয়ারি) উপজেলার বিলদহর বাজারে এই ঘটনাটি ঘটে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে মোস্তফা সরদার ও সোহেল হোসেন এলাকা থেকে পালিয়ে যায়। আহতদের মধ্যে সাগর গুরুদাসপুর থানার একটি কারিগরি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র।

আহত সাগরের মা ও স্থানীয়রা জানান, দুপুরে সাগর ও অন্তর কাঁচা বাজার করতে বিলদহর বাজারে যায়। পথে বিলদহর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে স্থানীয় মোস্তফা ও কালিনগর গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে সোহেল তাদের ধরে মারপিট করে তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা এলাকার একটি ছাগল চুরি করেছে তাই তাদের শাস্তি দেওয়া হচ্ছে জানায়। স্থানীয়রা তাদের মারপিটে বাধা দিতে গেলে মোস্তফা ও সোহেল তাদেরকেও মারপিট করে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, তিনি মারপিটের ঘটনাটি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

জিএম/এফএ

RTV Drama
RTVPLUS