logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

নালিতাবাড়ীতে চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহতের অভিযোগ

স্টাফ রিপোর্টার, শেরপুর
|  ২৫ এপ্রিল ২০১৯, ২০:৪৩ | আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ২০:৫৭
জমি সংক্রান্ত বিরোধের জেরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নে গুলিতে এক কৃষক নিহত হয়েছেন। নিহত ইদ্রিস আলী ওই ইউনিয়নের কুত্তামারা গ্রামের ফজর রহমানের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ ওই ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হবির গুলিতে ইদ্রিস নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ২ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বোরো ধান কাটা নিয়ে যোগানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হবি ও একই গ্রামের সোরহাব আলীর মধ্যে বিরোধকে কেন্দ্র করে কুত্তামারা ব্রিজের কাছে উভয় পক্ষের লোকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় চেয়ারম্যান পক্ষের গুলিতে ইদ্রিস আলী ঘটনাস্থলেই নিহত হন। গুলিবিদ্ধ ইদ্রিসকে নালিতাবাড়ী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পরিবারের দাবি, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবি দলবল নিয়ে ইদ্রিসের বাড়িতে আক্রমণ চালায়। এ সময় চেয়ারম্যানের গুলিতে ইদ্রিস নিহত হন। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। ইদ্রিস হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান পলাতক রয়েছেন।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের গুলিতে ইদ্রিস নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় অভিযুক্ত ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়