Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ট্রেনে কাটাপড়ে নিহত ২

ট্রেনে কাটাপড়ে নিহত ২

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক স্থান থেকে ট্রেনে কাটা ২ জনের লাশ উদ্ধার হয়েছে। নিহত দু’জনের মধ্যে একজন উপজেলার ষোলহাসিয়া গ্রামের শাহজাহানের ছেলে অটোরিকশাচালক ফারুক (৩৫)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তার খণ্ড-বিখণ্ড লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ২৮।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে যুবকের খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। সকালে রৌহা মীর বাজার থেকে রৌহা কারিগরি কলেজের সামনে পর্যন্ত ২শ’ মিটার এলাকা জুড়ে রেললাইনের উপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খণ্ড-বিখণ্ড অংশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী জিআরপি পুলিশকে খবর দেয়। পরে জিআরপি পুলিশ লাশের খণ্ড অংশগুলো উদ্ধার করে।

গফরগাঁওয়ে রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন বলেন, রাতের কোনও এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে দুর্ঘটনার শিকার হতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাহাদাত হোসেন আরও বলেন, রেল লাইনের পাশ থেকে ফারুকের লাশ উদ্ধার করা হয়। পরে নিহত পরিবারের সদস্য ও স্থানীয় ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া ফারুকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS