Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২১, ১৭:৫১
আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১৮:২০

কোনো ষড়যন্ত্রই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না: রেলপথ মন্ত্রী

কোন ষড়যন্ত্রই সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করতে পারবে না: রেলপথ মন্ত্রী

‘বর্তমানে দেশে যখন সাম্প্রদায়িক সম্প্রীতি স্থিতিশীল আছে, তখন সরকারকে বেকায়দায় ফেলার জন্য দুর্গাপূজাকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় হামলা ও ভাঙচুর চালানো হয়েছে’ বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী মো. নূরল ইসলাম সুজন এমপি।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান একসঙ্গে রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছি। কোনো ষড়যন্ত্রই সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করতে পারবে না।

জামালপুর রেলওয়ে স্টেশনের যাত্রীসুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ স্টেশন বিল্ডিং রিনোভেশন, এক্সেস কন্ট্রোল এবং প্লাটফর্ম শেড নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলপথ মন্ত্রী।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে জামালপুর রেলওয়ে স্টেশন চত্বরে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ফারুক আহম্মদ চৌধুরী, জেলা প্রশাসক মুর্শেদা জামান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ ছানোয়ার হোসেন ছানু, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল প্রমুখ।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS