logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

‘শিশুবক্তা’ মাদানীকে আটকের পর যা বললো পরিবার

‘শিশুবক্তা’ মাদানীকে আটকের পর যা বললো পরিবার
‘শিশুবক্তা’ মাদানীকে আটকের পর যা বললো পরিবার

রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য দেওয়া ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে তার নিজ বাড়ি নেত্রকোণা থেকে আটক করেছে র‌্যাব। বুধবার (৭ এপ্রিল) সকালে নেত্রকোণা থেকে আটক করে ময়মনসিংহে নিয়ে আসা হয় তাকে। মাদানীকে আটকের প্রতিবাদে ও আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবিতে নেত্রকোনায় সাংবাদিক সম্মেলন করেছে হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবার।

বুধবার বিকেল সাড়ে ৩টায় জেলা প্রেসক্লাবের ক্যান্টিনে তাৎক্ষণিক ডাকা সাংবাদিক সম্মেলনে মাদানীর ভাই রমজান মিয়া বলেন, কালো পোশাকে র‌্যাব সদস্যরা রাত আনুমানিক আড়াইটার দিকে বাড়িতে এসে ধরে নিয়ে যায় মাদানীকে। এসময় রফিকুল ইসলামের ভাতিজাকেও ধরে নিয়ে যায়।

মাওলানা আব্দুল কাইয়ুম বলেন, আমরা এই গ্রেপ্তারের প্রতিবাদ জানাই এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তি চাই তার। পরে স্থানীয় গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তারা।

এছাড়াও সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন আটক রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া, হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য নেতা মাওলানা আব্দুল কাইয়ুমসহ পরিবারের অন্যান্য লোকজন। এসময় উপস্থিত ছিলেন মাওলানা আসাদুর রহমান আকন্দ, মাওলানা মাজহারুল ইমলাম, মুফতি খুবায়েদ কাসেমি, মাওলানা আতাউর রহমান, মাওলানা আব্দুর রহিম প্রমুখ।

এসআর/

RTV Drama
RTVPLUS