logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ভোট শেষে ইভিএম বিকল, ঢাকা থেকে যাচ্ছে এক্সপার্ট টিম

ভোট শেষে ইভিএম বিকল, ঢাকা থেকে যাচ্ছে এক্সপার্ট টিম

ভোটগ্রহণ শেষে শেরপুর পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বিকল হয়েছে বলে জানান শেরপুর জেলা নির্বাচন কমকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার।

রোববার (১৪ ফেব্রুয়ারি) পৌরসভার কসবা মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ইভিএম মেশিন বিকল হয়ে গেছে। ইভিএম মেশিন ঠিক করতে ঢাকা থেকে একটি এক্সপার্ট টিম যাচ্ছে।

নির্বাচন কমকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, ওই কেন্দ্রে ১ হাজার ৬১৮ ভোট রয়েছে। বাকি ৩৫ কেন্দ্রের ভোট গণনা শেষ। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন (নৌকা) পেয়েছেন ২৯ হাজার ৬৩৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী এবিএম মামুনুর রশিদ পলাশ (ধানের শীষ) পেয়েছেন ৮ হাজার ৭৯৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার (জগ) পেয়েছেন ৭ হাজার ২৫৫ ভোট ও আরিফ রেজা (চামচ) পেয়েছেন ৩ হাজার ৫২০ ভোট।

এদিকে জেলার শ্রীবরদী পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী লাল (নৌকা) ৬ হাজার ৬৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত আবদুল হাকিম (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ৯৪২ ও স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (জগ) প্রতীক পেয়েছেন ২ হাজার ৮৪৩ ভোট।

নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ আলী লালকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার।

এফএ

RTV Drama
RTVPLUS