• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

রামপালে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণ

ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ায় গ্রেপ্তার অধ্যক্ষ ওলিয়ার

বাগেরহাট প্রতিনিধি
|  ২০ এপ্রিল ২০১৯, ১২:৩২ | আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ১৩:১৬
বাগেরহাটের রামপাল উপজেলায় তৃতীয় শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে ওই মাদরাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

whirpool
শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার ফয়লা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান।

লুৎফর রহমান বলেন, মাদরাসা শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় শরাফপুর কারামতিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানসহ চারজনকে আসামি করে একটি মামলা হয়েছে। এ মামলার প্রধান আসামি মুদি ব্যবসায়ী ফেরদাউস মোল্লাকে  শুক্রবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, মাদরাসাছাত্রীকে ধর্ষণের মামলার প্রধান আসামি ফেরদাউস মোল্লাকে শুক্রবার দুপুরে উপজেলার শরাফপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ। ফেরদাউস মোল্লা শরাফপুর গ্রামের মোল্লা লুৎফর রহমানের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান,  আটক ফেরদাউস মোল্লার শরাফপুর কারামতিয়া ফাজিল মাদরাসার সামনে দোকান থাকার সুবাদে হোস্টেলে থাকা ওই ছাত্রীর সঙ্গে সখ্যতা গড়ে উঠে। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ওই ছাত্রীকে ফুসলিয়ে দোকানে নিয়ে ধর্ষণ করে ফেরদাউস।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়