Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ২৩:২১
আপডেট : ২৫ জুলাই ২০২১, ২৩:২৯

চৌগাছায় জুয়ার আসর থেকে আটক ৭

চৌগাছায় জুয়ার আসর থেকে আটক সাত
ছবি: আরটিভি

গাংনীর চৌগাছা গ্রামে জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল এ অভিযান পরিচালনা করে। আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেছে ডিবি।

আটককৃতরা হলেন, চৌগাছা গ্রামের মৃত নেক মোহাম্মদের ছেলে ফারুক হোসেন ওরফে বাবু (৩৫), একই গ্রামের মৃত আঃ মান্নাফের ছেলে গোলাম কিবরিয়া (৫০), ফজলুল হকের ছেলে তৌহিদুল ইসলাম (৪৫), মৃত বাবলু আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫) ও মৃত হোসেন আলীর ছেলে আনিছুর রহমান (৫২), গাংনী ভিটাপাড়ার সিরাজুল ইসলামের ছেলে মোতালেব হোসেন (৩৫) এবং একই পাড়ার মৃত মুজিবর রহমানের ছেলে আলিউল ইসলাম (৩০)।

পুলিশ পরিদর্শক ডিবি (ওসি ডিবি) খোন্দকার শাহ আলমের নেতৃত্বে এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম, এসআই অজয় কুমার কুন্ডু, এসআই বিশ্বজিৎ সরকার, এএসআই হেলাল উদ্দীন ও এএসআই মাহতাব উদ্দীন এ অভিযান পরিচালনা করেন।

ডিবি সূত্রে জানা গেছে, চৌগাছা ভিটাপাড়ার বড় পুকুরের পাশের বাঁশ বাগানে জুয়ার আসর চলছে খবর পেয়ে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয় ডিবি। ডিবির অভিযান দলটি কয়েকভাগে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে। নির্জন স্থানে জমজমাট জুয়ার আসর থেকে এসময় সাত জুয়াড়িকে আটক করে। তাদের কাছ থেকে ২ সেট তাস, ১৭ হাজার ৯০০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেন ডিবি সদস্যরা।

এ প্রসঙ্গে ডিবির ওসি আরটিভি নিউজকে বলেন, আটক জুয়াড়িদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে সোমবার তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করবে গাংনী থানা পুলিশ।

এসজে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS