Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১৩:১১
আপডেট : ১৬ জুলাই ২০২১, ১৩:১৯

কুড়িয়ে পাওয়া নবজাতকের মা স্কুলছাত্রী, প্রেমিক যুবক আটক

প্রতীকী ছবি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিবনগর এলাকার মেহগনি বাগান থেকে উদ্ধার হওয়া নবজাতকের পরিচয় মিলেছে। নবজাতকটি উপজেলার কার্শিপুর গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রীর। রোববার (১১ জুলাই) উপজেলার শিবনগর এলাকার একটি মেহগনি বাগান থেকে একদিনের কন্যা নবজাতকটি উদ্ধার করে পুলিশ। এরপর বিষয়টির তদন্তে নামে কালীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার কাশিপুর গ্রামের নয়ন হোসেন নামে এক যুবকের সঙ্গে একই গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর রূপ নেয় শারীরিক সম্পর্কে। আর এতে গর্ভবতী হয়ে যায় ওই ছাত্রী। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হয়। রোববার (১১ জুলাই) দুপুরের দিকে কন্যা সন্তান প্রসব করে ওই ছাত্রী। বিষয়টি ধামাচাপা দিতে নবজাতককে উপজেলার শিবনগর এলাকার একটি মেহগনি বাগানে ফেলে দেয় মেয়ের খালা।

এ ঘটনায় বুধবার রাতে কালীগঞ্জ থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা করেন স্কুলছাত্রীর মা। পরে নয়ন হোসেন (১৯) নামের প্রেমিক যুবককে বুধবার রাতে আটক করে পুলিশ। নয়ন হোসেন উপজেলার কাশিপুর গ্রামের মজনু হোসেনের ছেলে। বৃহস্পতিবার (১৫ জুলাই) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। পুলিশ নয়ন হোসেনকে আটক করেছে। ভুক্তভোগী স্কুলছাত্রীসহ সকলের ডিএনএ ও মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS