Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১৬:২৫
আপডেট : ১৭ জুন ২০২১, ১৬:৩১

১৬ বছর প্রতিক্ষার পর একসঙ্গে ৩ সন্তানের জন্ম, এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি!

প্রতীকী ছবি

২০০৫ সালে দাম্পত্য জীবন শুরু হলেও সন্তান না হওয়ায় অপূর্ণতা ভোগাচ্ছিলো আহসান হাবীব-ফেরদৌসি বেগমের দম্পত্তি জীবনকে। ২০১৪ সালে একটি সন্তান জন্ম নিলেও পরে মৃত্যু হয় তার। অবশেষে পূরণ হয়েছে সন্তান শূন্যতার সেই দীর্ঘ হাহাকার।

ফৌরদৌসির কোলজুড়ে এসেছে তিনটি ফুটফুটে বাচ্চা। মেহেরপুরের মুজিবনগরের কুদরত-ই-খোদা ক্লিনিকে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে সিজারিয়ান অপারেশেন দুই পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি। তাদের দেখতে ভিড় করছেন উৎসুক মানুষ। ওই দম্পত্তির বাড়ি চুয়াডাঙ্গার জেলার চাকুলিয়া গ্রামে। একসঙ্গে তিন বাচ্চা হওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করে তাদের সুস্থতায় দোয়া চেয়েছেন পিতা আহসান হাবীব।

আহসান হাবীব পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি। জানান, দীর্ঘ ১৬ বছর পর আল্লাহর মেহেরবানিতে একসঙ্গে তিনটি সন্তান পেয়ে পরিবারে আনন্দের বন্যা বইছে।

কুদরত-ই-খোদা ক্লিনিকের চিকিৎসক রিচার্ড সরেন বলেন, এমন একটি ব্যতিক্রম সিজার অপারেশন করতে পেরে আমি গর্বিত। তিন শিশুর ওজন স্বাভাবিক আছে। মা ও সন্তানরা এখন সুস্থ।

এদিকে সকালে সিজারিয়ান অপারেশনে তিনটি শিশু জন্মের খবর পেয়ে পরিবারের লোকজন ও ক্লিনিকের আশপাশের উৎসুক মানুষ ভিড় করছেন ক্লিনিকটিতে। শিশু তিনটিকে একনজর দেখে দো’য়া করছেন তারা।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS