Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২১, ২১:১১
আপডেট : ০৮ জুন ২০২১, ২১:১৪

মোটরসাইকেল ও রিকশায় চড়া নিয়ে নতুন সিদ্ধান্ত

যশোর

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে যশোর পৌরসভা ও অভয়নগরের নওয়াপাড়া পৌরসভা এলাকায় চলাচল করা মোটরসাইকেলে একজন ও রিকশায় একজনের বেশি চড়া যাবে না। বুধবার (০৯ জুন) দিবাগত রাত থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

মঙ্গলবার (০৮ জুন) যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান।

আরও পড়ুন...৮ বছর ধরে তরুণীকে ভাই ও প্রতিবেশীসহ চারজনে ধ'র্ষণ!

সভা শেষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. কাজী সায়েমুজ্জামান সাংবাদিকদের বলেন, যশোর পৌরসভা ও অভয়নগরের নওয়াপাড়া পৌর এলাকায় প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। সেজন্য করোনা নিয়ন্ত্রণে রাখতে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে যশোর পৌরসভা ও অভয়নগরের নওয়াপাড়া পৌরসভা এলাকা প্রতিটি ওয়ার্ডে চলমান লকডাউন কঠোরভাবে পালন করা হবে।

সবাইকে মাস্ক পড়া নিশ্চিত করা এবং ধর্মীয় প্রতিষ্ঠান ও বাজারে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি জোর দেয়া হয়। এছাড়াও মোটরসাইকেলে একজন, রিকশায় একজন এবং অটোরিকশায় দুইজনের বেশি চলাচল করতে পারবে না বলেও সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ যশোরের উপ-পরিচালক হুসাইন শওকত, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, যশোর জিলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র হায়দার গণি খান পলাশ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সিভিল সার্জন শেখ আবু শাহীন প্রমুখ।

এফএ

RTV Drama
RTVPLUS