Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১৯:৪১
আপডেট : ০৪ জুন ২০২১, ১৯:৫২

বাবার বন্ধুর ধ'র্ষণ চেষ্টার পরই স্কুলছাত্রীর আ'ত্মহত্যা!

প্রতীকী ছবি

বাবার বন্ধুর লালসার শিকার হয় সপ্তম শ্রেণির স্কুলছাত্রী। তাকে শ্লীলতাহানির পর ধর্ষণ চেষ্টাও করেন বাবার বন্ধু। যে কারণে আত্মহত্যা করেন ছাত্রী। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার মাখালডাঙ্গায়। শুক্রবার (৪ জুন) সকালে ঘটেছে এ ঘটনা।

জানা গেছে, অভিযুক্ত লোকমান হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা নওদাপাড়া গ্রামের জামাল হোসেনের ছেলে। তবে এ ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত লোকমান।

জানা গেছে, লোকমান বাউল গান শুনতে তার নিজ গ্রাম থেকে চুয়াডাঙ্গার মাখালডাঙ্গায় আসেন। স্কুলছাত্রীর বাবার সঙ্গে তার দীর্ঘদিনের বন্ধুত্ব। গানের আসরে বন্ধু ও তার স্ত্রীকে রেখে বাড়ি ফিরে রাত ৩টার দিকে সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির পর ধর্ষণ চেষ্টা করেন লোকমান। এক যুবক এ দৃশ্য দেখার পর স্কুলছাত্রীকে রক্ষা করে তার বাবা-মাকে গানের আসর থেকে নিয়ে আসেন। কিন্তু বাড়ি ফিরে দেখেন গোয়ালঘরে ঝুলন্ত অবস্থায় তাদের মেয়ে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যু হয় তার।

স্কুলছাত্রীর মা জানিয়েছেন, লোকমানকে খুবই বিশ্বাস করতাম আমরা। কিন্তু সে যে এমন ভয়ঙ্কর কাজ করবে তা কখনো ভাবতেও পারিনি। তার বিরুদ্ধে আমরা থানায় মামলা করব।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এসআর/

RTV Drama
RTVPLUS