Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

‘গুরু মা’র সব সম্পদ নিয়ে পালালো শিষ্য!

‘গুরু মা’র সব সম্পদ নিয়ে পালালো শিষ্য!

গুরু ও শিষ্যের সম্পর্কে ফাটল ধরায় গুরুর অর্জিত সব সম্পদ নিয়ে রাতের আধারে পালালেন শিষ্য। গুরু সব সম্পদ হারিয়ে মাথায় হাত দিয়ে আহাজারি শুরু করছেন। অর্জিত সম্পদ হারিয়ে ফেলায় থানায় লিখিত অভিযোগ করেছেন গুরু। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার দেবহাটায়। তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের 'গুরু মা'খ্যাত রত্না হিজড়ার ঘর লুট করে তার শিষ্য ডলি পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডলি নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার মিলিয়ে প্রায় ছয় লাখ টাকার সম্পদ নিয়েছে বলে দাবি গুরু মার। বুধবার রাতে দেবহাটার রামনাথপুরে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন... মিরপুরে রাতে গায়েবি কান্নার শব্দ, খুঁজতে গিয়ে যা পেল পুলিশ

অভিযুক্ত ডলি কালীগঞ্জ উপজেলার কদমতলা গ্রামের আবুল কাশেম ওরফে খোঁড়া কাশেমের সন্তান। তিনি রত্নার আশ্রিত ও পালিত শিষ্য।

এ ঘটনায় আজ শুক্রবার রত্না হিজড়া বাদী হয়ে দেবহাটা থানায় অভিযুক্ত ডলি হিজড়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী রত্না জানান, বিগত প্রায় ১৪ বছর আগে 'গুরু মা' বেবি হিজড়ার মৃত্যু হলে বিভিন্ন জেলার হিজড়া সম্প্রদায়ের নেতাদের উপস্থিতিতে ও সম্মতিক্রমে তিনি দেবহাটা, কালীগঞ্জ ও শ্যামনগর উপজেলার হিজড়াদের নেতৃত্বে আসেন। সম্প্রতি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারই শিষ্য কালীগঞ্জের খুশি ও ঝুমুরের সঙ্গে তার বিরোধ হয়। কয়েক দিন আগে খুশি ও ঝুমুর দলবল নিয়ে তার ওই বাড়িতে হামলাও চালায়।

বুধবার রাতের খাওয়া শেষে অভিযুক্ত ডলি, বেগুনী, মুন্নিসহ কয়েকজন মিলে একসঙ্গে তার বাড়ির বারান্দায় ঘুমিয়ে পড়ে। রাতের যেকোনো সময় ডলি তার বালিশের নিচ থেকে চাবি নিয়ে আলমারি খুলে সাড়ে তিন লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও নগদ আড়াই লাখ টাকা লুটে নিয়ে পালিয়ে যায়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এফএ

RTV Drama
RTVPLUS