Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ২২:১৮
আপডেট : ২২ এপ্রিল ২০২১, ২২:২২

পুলিশের ওপর হামলা করে পিস্তল ছিনতাইয়ের ঘটনায় ৩ মহিলা আটক

পুলিশের ওপর হামলা করে পিস্তল ছিনতাইয়ের ঘটনায় ৩ মহিলা আটক
পুলিশের ওপর হামলা করে পিস্তল ছিনতাইয়ের ঘটনায় ৩ মহিলা আটক

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে দুটি গ্রুপের সংঘর্ষের মধ্যে পুলিশের পিস্তল ছিনিয়ে নেয়ার ঘটনায় তিন মহিলাকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো জাহানারা চৌধুরী, সেলিনা ও সোহানা।

কুমড়ি গ্রামের মুক্তিযোদ্ধা ইউসুফ সরদারের মেয়ে সোহেলী বলেন, বৃহস্পতিবার দুপুরে আমার চাচাতো ভাই বুলু সরদারকে বাড়িতে আটকিয়ে মারধরের খবর পেয়ে আমার ভাইয়েরা ঠেকাতে গেলে পুলিশ বাধা দেয় এবং মারধর করে ও সনি সরদারকে গুলি করে। তখন পুলিশের সঙ্গে ভাইদের ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশের পিস্তল পরে যায় এবং আমরা সেটা ফেরত দেই। কিন্তু পুলিশ নিরপেক্ষ ভূমিকা পালন না করে আমাদের লোকদের হামলা ওপর চালায়, মারধর করে ও বাড়ি ভাঙচুর করে। এতে আমার বাবা মুক্তিযোদ্ধা ইউসুফ সরদারের নাক ফেটে রক্তাক্ত হয়।

আসাদ সরদার বলেন, আমি ও আমার ভাই ইউসুফ সরদার মুক্তিযোদ্ধা। পুরুষ পুলিশেরা আমার ভাবীকে ও ভাইয়ের ছেলে পলাশের স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করে। পুলিশ ওসমান সরদারের কাছে থেকে বিশেষ সুবিধা নিয়ে আমাদের মুক্তিযোদ্ধা পারিবারের উপর এমন অত্যাচার করছে।

লোহাগড়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, কুমড়ি গ্রামের ওহিদুর সরদার ও লুটিয়া গ্রামের ফিরোজ শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হওয়ার সময় ওই দুই পুলিশ কর্মকর্তা প্রথমে ফিরোজ শেখ পক্ষকে নির্বৃত্ত করেন। পরে ওহিদুর সরদার পক্ষের লোকজনকে নিবৃত্ত করতে গেলে তাদের ২০-২৫ জন হামলা চালায়। আহত এএসআই মিকাইল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মীর আলমগীরের মাথায়, বাম হাতের কনুইয়ে কোপানো হয়েছে ও শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাত রয়েছে। মিকাইল হোসেনের শরীরেও লাঠির আঘাত রয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান আটকের কথা নিশ্চিত করে বলেন, এএসআই মীর আলমগীরের কাছ থেকে আটটি গুলিসহ পিস্তলটি ছিনিয়ে নিয়েছিল। বেলা আড়াইটার দিকে ওই এলাকায় একটি মসজিদের পাশে অস্ত্রটি পাওয়া গেছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এসআর/

RTV Drama
RTVPLUS