logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২১, ২১:১১
আপডেট : ১৮ জানুয়ারি ২০২১, ২২:৪৪

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

Husband, wife killed, Chuadanga, motorcycle accident
চুয়াডাঙ্গা মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

চুয়াডাঙ্গায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুল্লাহ আল মাসুম ও লিভা খাতুন নামে এক দম্পতি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

আজ সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার হাতিকাটা বাজারে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল মাসুম (৩০) মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের মৃত আদম আলী মাস্টারের ছেলে এবং ওই এলাকার গার্মেন্টস ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ভালাইপুর এসবিএম ইটভাটা থেকে ইট নিয়ে একটি আলমসাধু চুয়াডাঙ্গার দিকে আসছিল। এসময় আলমসাধুটি হাতিকাটা বাজারে পৌঁছালে একটি পাখিভ্যানকে (ব্যাটারি চালিত ভ্যান) পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় আলমসাধুটি একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে হাতিকাটা বাজারের শাহাঙ্গীর হোসেনের চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম।

আহত হন নিহত মাসুমের স্ত্রী লিভা খাতুন (২৫), আলমসাধু চালক সদর উপজেলার টেইপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সজিব আলী (১৪) ও হাতিকাটা গ্রামের মৃত ইলাহি মোল্লার ছেলে সেলুন মোল্লা (৪০)। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয় চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান জানান, আহতদের মধ্যে লিভা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল হাসপাতাল রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে আলমডাঙ্গায় পৌঁছালে মারা যান তিনি। অন্যদের সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা আশঙ্কামুক্ত।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার কবলে পড়া ইট বোঝাই আলমসাধুটি আটক করে থানায় নেয়া হয়েছে।

জিএম/এফএ

RTV Drama
RTVPLUS