logo
  • ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭

শোকদিবসে নড়াইলে এতিমখানায় মধ্যাহ্নভোজ পাঠালেন মাশরাফি

  আরটিভি নিউজ

|  ১৫ আগস্ট ২০২০, ১৬:৩৫ | আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১৭:০৬
On the day of mourning, Mashrafe sent lunch to the orphanage in Narail
ছবি: আরটিভি নিউজ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় নড়াইলে এতিমখানার শিশুদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার সৌজন্যে মধ্যাহ্নভোজ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর সার্বিক তত্বাবধানে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের এতিমখানায় এই মধ্যাহ্নভোজ পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে গতরাতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোক বার্তায় মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, ‘আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত-বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০। জাতীয় শোক দিবস এ আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে, স্মরণ করছি শহিদ শেখ কামাল, শহিদ শেখ জামাল,শহিদ শেখ রাসেলসহ ১৫ আগস্টের সকল শহিদদের।'

মাশরাফি আরও বলেন, 'অন্যায়ের বিরুদ্ধে আমৃত্যু আপোসহীন, আজীবন লড়াই-সংগ্রাম করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোটি কোটি মানুষের হৃদয়ে পরম শ্রদ্ধায় চিরদিন বেঁচে থাকবেন তাঁর তর্জনীর হেলনে, তাঁর দরাজ কণ্ঠের বক্তৃতায় আর এদেশের মাটি ও মানুষকে জীবন দিয়ে ভালোবাসার জন্য। আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক, আগস্টের শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার স্বপ্ন পূরণে জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করা।’

এছাড়া আজ সকালে লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার পক্ষে শ্রদ্ধা জানান লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এদিন মাশরাফী বিন মোর্ত্তজার অনুরোধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা ও জননেত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে নড়াইলের এতিমখানায় এতিমখানায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খুলনা এর সর্বশেষ
  • খুলনা এর পাঠক প্রিয়