logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

কোনাবাড়ি ফ্লাইওভার: উদ্বোধনী ফলকে লেখা নেই ‘মাননীয় প্রধানমন্ত্রী’!

গাজীপুর প্রতিনিধি
|  ২৪ মে ২০১৯, ২৩:২২
উত্তরবঙ্গে যাতায়াতের দীর্ঘদিন ধরে চলা মানুষের চরম ভোগান্তির অবসান হচ্ছে আগামীকাল শনিবার। গাজীপুরের কোনাবাড়ী-চন্দ্রা ফ্লাইওভার যান চলাচলের জন্য আগামীকাল শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

bestelectronics
উদ্বোধনের আগেই উদ্বোধন ফলক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মানুষের মুখে মুখে চলছে তুমুল সমালোচনা। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা ও ঠিকাদারী প্রতিষ্ঠান কোনাবাড়ি ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে একটি পাথরের তৈরি ফলক স্থাপন করেন। সেখানে লেখা রয়েছে ‘কোনাবাড়ি ফ্লাইওভার শুভ উদ্বোধন করেন-শেখ হাসিনা।’ নিচে লেখা রয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। ফলকের মধ্যে ‘মাননীয় প্রধানমন্ত্রী’ শব্দ দু’টি লেখা হয়নি।

বিষয়টি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মুহাম্মদ জাহাঙ্গীর আলমের নজরে এলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে দ্রুত ফলকটি পরিবর্তনের নির্দেশ দেন। শুক্রবার সন্ধ্যায় মেয়রের নির্দেশ পেয়ে কর্মকর্তারা ফলকটি তুলে নিয়ে যান।

এ প্রসঙ্গে মেয়র জাহাঙ্গীর আলম আরটিভি অনলাইনকে বলেন, ভুলটি মূলত করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান। তবে সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাদের বিষয়টি তদারকির অভাব রয়েছে বলেই ভুলভাবে ফলকটি স্থাপিত হয়েছিল। আমি বিষয়টি জানার সঙ্গে সঙ্গে সেই ফলক পরিবর্তন করে সঠিক ফলক স্থাপনের জন্য সংশ্লিষ্টদের বলেছি।

গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর আরটিভি অনলাইনকে বলেন, এটা একটা বড় ভুল। অসাবধানতার কারণেই সংশ্লিষ্ট কর্মকর্তারা এই ভুলটি করেছেন।

পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়