• ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

রাজধানীতে মধ্যরাতে ট্রাকচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ মে ২০১৯, ০৯:১৮
ট্রাকসহ চালককে আটক করে থানায় রাখা হয়েছে, ছবি: সংগৃহীত
রাজধানীর আসাদগেটের কাছে আড়ংয়ের সামনের সড়কে ট্রাকচাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার (১৯ মে) রাত ১২টার পর এ ঘটনা ঘটে। নিহতের নাম শহীদুল ইসলাম সাগর। তিনি একটি রাইড শেয়ারিং প্রতিষ্ঠানের অধীনে মোটরসাইকেল চালাতেন বলে জানা গেছে।

whirpool
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল। ট্রাকের চাকা তার মাথার ওপর দিয়ে গেছে। ট্রাকটি পেছন থেকে ধাক্কা দিয়েছে নাকি মুখোমুখি সংঘর্ষ হয়েছে এটি এখনও নিশ্চিত নয়। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করে থানায় রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে শহীদুলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এনেছেন মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক জামান।

তিনি জানান, নিহতের স্ত্রী তার পরিচয় নিশ্চিত করেছেন। কল্যাণপুরে স্ত্রীকে নিয়ে থাকতেন শহীদুল। তাদের কোনো সন্তান নেই। গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে। শহীদুল একটি রাইড শেয়ারিং প্রতিষ্ঠানের অধীনে মোটরসাইকেল চালাতেন। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়