Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে সর্বোত্তম বললেন ইসি মাহবুব

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার

শেষ ভালো যার, সব ভালো তার এমন মন্তব্য করে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, গত পাঁচ বছরের মধ্যে সিটি করপোরেশন নির্বাচনের পরই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সর্বোত্তম। কারণ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৪টি কেন্দ্রের ১৪টি বুথ পরিদর্শন করেছি। এই নির্বাচনে উল্লেখযোগ্য কোনো সংঘর্ষ ও সন্ত্রাসের ঘটনা ঘটেনি।

রোববার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোটগ্রহণ শেষে এক প্রতিক্রিয়ায় এ দাবি করেন নির্বাচন কমিশনার।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন আমাদের কার্যকালে সর্বশেষ সিটি করপোরেশন নির্বাচন। এটি ছিল আমার অনেক প্রত্যাশার স্থান। কারণ, আমি ইতোপূর্বে বলেছি যার শেষ ভালো, তার সব ভালো। বিগত ৫ বছরে যতগুলো সিটি করপোরেশন নির্বাচন হয়েছে আমার বিবেচনায় প্রথম কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন ও সর্বশেষ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সর্বোত্তম। নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

মাহবুব তালুকদার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে কিছুটা বিস্মিত। কারণ একজন সংসদ সদস্য আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালিয়েছেন। কিন্তু আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাকে কোনো চিঠি পর্যন্ত দেওয়া হয়নি। বরং বলা হয়েছে, তিনি আচরণবিধি লঙ্ঘন করলেও শাস্তিযোগ্য অপরাধ করেননি। আচরণবিধি ভঙ্গ করলে শাস্তিযোগ্য অপরাধ কিংবা শান্তিহীন অপরাধের বিভাজন কোথায় আছে? তাহলে অন্যান্য সংসদ সদস্যদের আচরণবিধি লঙ্ঘনের দায়ে চিঠি দেওয়া হলো কেন? এসব নির্বাচনে নিরপেক্ষতার লক্ষণ নয়।

এফএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS