Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

কমলাপুরে বগি জোড়া দেওয়ার সময় কর্মচারীর করুণ মৃত্যু

Tragic death of an employee while assembling a bogie at Kamalapur
ফাইল ছবি

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে দুটি বগি জোড়া দিতে গিয়ে এক কর্মচারীর করুণ মৃত্যু হয়েছে। তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে জানা গেছে। তার নাম আলাল উদ্দিন (৪৭)। আজ রোববার (৯ জানুয়ারি) সকাল ৭টায় এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সকাল ৮টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেলওয়ে কর্মচারী আমিনুল ইসলাম বলেন, বগি সংযুক্ত করতে গিয়ে আলাল উদ্দিন দুই বগির মাঝে পড়ে কাটা পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ডাক্তার জানায় তিনি মারা গেছেন। তার শরীর থেকে অনেক রক্ত বের হয়ে গেছে। আমাদের ধারণা শরীর থেকে অতিরিক্ত রক্ত বের হয়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে।

মৃত আলাল উদ্দিনের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাটুরিয়া গ্রামে। তিনি ওই এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, কমলাপুর থেকে আহত অবস্থায় রেলওয়ে কর্মচারীকে নিয়ে আসা হয়েছিল। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেলওয়ের কর্মচারী আমিনুল ইসলাম আমাদের জানান, রেলের বগি সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত পড়ে গিয়ে ট্রেনে আলালের একটি পা কাটা পড়ে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে আছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএফ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS