Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ২৩:৩৯
আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৫
discover

বাড়ি ভেঙে সড়ক নির্মাণ, ক্ষতিপূরণের আশ্বাস মেয়রের

ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় বাড়িঘর ও দোকানপাট ভেঙে সড়ক নির্মাণে অনেক পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছেন। ক্ষতিগ্রস্ত পরিবারদের ক্ষতিপূরণের আশ্বাস দিয়েছেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।

রোববার (২৮ নভেম্বর) সিটি করপোশেনের ভারপ্রাপ্ত মেয়রের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এ আশ্বাস দেন তিনি।

আসাদুর রহমান কিরণ বলেন, সরকারের সংশ্লিষ্ট মহলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া বলেন, গাজীপুরের দুইজন মন্ত্রীকে নিয়ে যেমন আমরা গর্ব করি, তেমন বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের জন্য সারাদেশ লজ্জিত।

কাউন্সিলর নুরুল ইসলাম নূরু বলেন, সেবা করার জন্য নির্বাচিত হয়েছিলেন কিন্তু পরিস্থিতির কারণে গোলাম হতে হয়েছে। সিটি করপোরেশনে প্রতিবছর কমপক্ষে দুই হাজার কোটি টাকার রাজস্ব আয় হয়েছে। অথচ এসব অর্থের হিসাব পাইনি।

কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, কারও ছাতা কিংবা জুতা টানার জন্য কাউন্সিলর হইনি। যার যার দায়িত্ব পালনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতা করেন। গাজীপুরবাসী লুটপাট ও দুঃশাসন থেকে মুক্তি পেয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউল্লাহ মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান, ভিপি আফজাল হোসেন সরকার রিপন।

এফএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS