Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২১, ২১:১৫
আপডেট : ২২ অক্টোবর ২০২১, ২১:১৯

নৌকার প্রার্থী হচ্ছেন বাবা-মা-মেয়ে

নৌকার প্রার্থী বাবা-মা-মেয়ে

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় একই পরিবারে বাবা-মা-মেয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচন করতে প্রার্থী হয়েছেন।

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ থেকে তারা তিনজন নির্বাচন করতে চান। তাদের নামের তালিকা বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তরে পাঠানো হয়েছে। তালিকায় তিনজনের নাম ১ নম্বরে রয়েছে বলে জানা গেছে।

প্রার্থীরা হলেন, উপজেলার সোনারং গ্রামের বাসিন্দা শেখ মোহাম্মদ হোসেন লিটন, তার স্ত্রী এমিলি পারভিন ও মেয়ে মোসা. ফারজানা হোসেন লিজা।

উপজেলা সদর সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ মোহাম্মদ হোসেন লিটন প্রার্থী হয়েছেন। ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তরে প্রেরিত প্রার্থী তালিকায় ১১ জনের মধ্যে ১ নম্বরে রয়েছেন এমিলি পারভিন।

অন্যদিকে উপজেলার ধীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন মেয়ে মোসা. ফারজানা হোসেন লিজা। তিনিও ধীপুর ইউনিয়ন ও টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক কেন্দ্রে প্রেরিত তালিকায় ১০ জনের মধ্যে রয়েছেন ১ নম্বর তালিকায়। লিজা ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যঘোষিত তালিকায় সহসভাপতি।

একই পরিবারের তিন সদস্য তাদের নাম আবার দুটি ইউনিয়নের ১ নম্বর তালিকায় থাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা এখন আলোচিত প্রার্থী। তিন প্রার্থীর মধ্যে এমিলি পারভিন উপজেলার নারী নেত্রী। তিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। মাঠের রাজনীতির সঙ্গে তিনি ওতপ্রোতভাবে জড়িত।

এফএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS