Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

চকবাজার ও কামরাঙ্গীরচরে র‍্যাবের অভিযানে ১৫ লাখ টাকা জরিমানা 

চকবাজার ও কামরাঙ্গীরচরে র‍্যাবের অভিযানে ১৫ লাখ টাকা জরিমানা 
ছবি: সংগৃহিত

রাজধানীর চকবাজার ও কামরাঙ্গীরচর এলাকায় নকল কসমেটিক্স ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন, মজুদ ও বিক্রির দায়ে ১৫ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গতকাল শনিবার রাত ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর চকবাজার ও কামরাঙ্গীরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান কার্যক্রম সম্পন্ন করে।

এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত চকবাজার ও কামরাঙ্গীরচর এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিক্স, ভেজাল ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন মজুদ ও বিক্রি করার অপরাধে আকিব এন্ড ব্রাদার্সকে ৬ লাখ টাকা, হাজী আব্দুল মজিদ ষ্টোরকে ৫ লাখ টাকা, অপর্ণা ট্রেডিং এজেন্সিকে ৩ লাখ টাকা, পারভেজ ফুড প্রোডাক্টকে ২৫ হাজার টাকা, হিমেল ফুড প্রোডাক্টকে ২০ হাজার ও তালহা ফুড প্রোডাক্টকে ১ লাখ টাকা করে সর্বমোট ১৫ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেছে।

এছাড়া ২ লাখ টাকার ভেজাল কসমেটিক্স জব্দ করা হয়েছে।

র‍্যাব জানায়, বেশ কিছুদিন যাবত এই অসাধু ব্যবসায়ীরা নকল কসমেটিক্স ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS