Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৬
আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫১

বাজার করে বাড়ি ফেরা হলো না পরিমলের

বাজার করে বাড়ি ফেরা হলো পরিমলের
ছবি: সংগৃহীত

নরসিংদীর শিবপুরের ইটাখোলায় কাঁচা বাজার করতে বেরিয়ে যাত্রীবাহী বাসের চাপায় পরিমল চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা চত্বর সংলগ্ন একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত পরিমল চন্দ্র সাহা শিবপুরের শাষপুর এলাকার মৃত বিহারী লাল সাহার ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা চত্বর সংলগ্ন ফুটপাতে বিক্রির জন্য প্রতিদিনই কাঁচা সবজি নিয়ে বসেন স্থানীয় কৃষকরা। তাদের কাছ থেকে তাজা সবজি কেনার জন্য এসেছিলেন পরিমল চন্দ্র সাহা। শরীফ সিএনজি ফিলিং স্টেশনের সামনে দাঁড়িয়ে তিনি সবজি কিনছিলেন। ওই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী উত্তরা কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পরিমল চন্দ্র সাহার মৃত্যু হয়।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে পরিমল চন্দ্র সাহার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ফাঁড়িতে রাখা হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যান। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ইটাখোলা হাইওয়ে ফাঁড়িতে আসেন। অন্যদিকে লাশের ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. নূর হায়দার তালুকদার আরটিভি নিউজকে জানান, সবজি কিনতে এসে ওই ব্যক্তি বাসচাপায় নিহত হয়েছেন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে তবে এর চালক পলাতক। নিহতের লাশ আমাদের ফাঁড়িতে এনে রাখা হয়েছে। তার পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য চেষ্টা করছেন।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS