Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

রাতের আঁধারে ছিঁড়ে পড়লো তার, উপসহকারী প্রকৌশলী বললেন দরখাস্ত দিতে

রাতের আঁধারে ছিঁড়ে পড়লো তার, উপসহকারী প্রকৌশলী বললেন দরখাস্ত দিতে

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী স্কুল রোডে দীর্ঘদিন ধরে জরাজীর্ণ রয়েছে বিদ্যুত লাইনের তার। বিষয়টি বার বার বলা হয়েছে ওই এলাকার বাসিন্দা বিদ্যুৎ অফিসে কর্মরত বুলবুল মিয়াকে। তিনি লাইনটি সংস্কারের আশ্বাসও দিয়েছেন কয়েকবার। তারপরও লাইনটি সংস্কারে উদ্যোগ নেয়নি কর্তৃপক্ষ। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে লাইনের তার ছিঁড়ে পরে থাকে রাস্তার ওপর। এতে আগুন ধরে যায় তারে। আতঙ্ক ছড়িয়ে পড়ে আশেপাশের লোকদের মধ্যে। ওই এলাকার গ্রাহকরা বিষয়টি উপসহকারী প্রকৌশলী মেরাজকে অবগত করেন। তিনি গ্রাহকদের দরখাস্ত দেয়ার কথা বলেন। পরে এ বিষয়ে ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন।

ওই এলাকার গ্রাহকরা জানান, লাইনটি দীর্ঘদিন ধরে জরাজীর্ণ। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। বিষয়টি বিদ্যুৎ অফিসে কর্মরত বুলবুল মিয়াকে বার বার জানানো হলেও তিনি শুধু আশ্বাসই দিয়ে গেছেন। কোন কাজ হয়নি। লাইনের তার মাথা ছুঁই ছুঁই। আজ বুধবার রাত ১০টার দিকে তার ছিঁড়ে মাটিতে পড়ে গেলে অফিসে জানানো হলে দরখাস্তের কথা বলেন উপসহকারী প্রকৌশলী মেরাজ। দরখাস্ত দেয়ার পর ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।এর আগে দুর্ঘটনা ঘটলে এর দায় কে নেবে? এমন প্রশ্ন গ্রাহকদের।

এদিকে বিদ্যুৎ অফিসের কর্মকর্তা বুলবুল মিয়া এসে মাটিতে পড়ে থাকা তার গুছিয়ে রাখেন। দুর্ঘটনা এড়াতে লাইনটি দ্রুত সংস্কার করা জরুরি বলে দাবি গ্রাহকদের।

এ বিষয়ে ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের উপসহকারী প্রকৌশলী মেরাজের সাথে কথা হলে তিনি জানান, লাইনের বিষয়ে দরখাস্ত দিলে পরে দেখে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS