Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

ট্রাক চালককে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই

গাজীপুর জেলা

গাজীপুরের কালিয়াকৈরে ইট পরিবাহী ট্রাকের এক চালককে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ছিনিয়ে নেয়া হয়েছে তার টাকা ও মোবাইল ফোন। এ ঘটনায় বুধবার (৪ আগস্ট) কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত চালক হলেন কালিয়াকৈর উপজেলার গোসাত্রা এলাকার হুমায়ুনের ছেলে রুবেল হোসেন (৩০)। তিনি উপজেলার দরবাড়িয়া এলাকার এসবি স্টার ইটভাটার ট্রাক চালক।

ভুক্তভোগী চালক ও অভিযোগ সূত্রে জানা গেছে, ট্রাক চালক রুবেল গত মঙ্গলবার ওই ইটভাটার ইট নিয়ে গাজীপুর মহানগরের কাশিমপুর এলাকায় যান। সেখানে ইট নামিয়ে তার টাকা নিয়ে ইটভাটায় ফিরছিলেন। ফেরার পথে রাত ৯টার দিকে উপজেলার দরবাড়িয়া এলাকায় ইটভাটার কাছাকাছি পৌঁছালে ট্রাকের গতিরোধ করে ছিনতাইকারীরা। এ সময় পাশের জালশুকা এলাকার শামীমের ছেলে সিহাব ও রুপা পাগলার ছেলে মাইকেল ওরফে নুর ইসলাম অস্ত্রের মুখে তাকে জিম্মি করে। পরে তাকে মারধর ও ছুরি দিয়ে আঘাত করে ইট বিক্রির ৪৯ হাজার টাকা ও স্যামসাং গ্যালাক্সি এম২১ মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

জানা গেছে, ট্রাক চালকের ডাক-চিৎকারে ইটভাটার লোকজন এগিয়ে আসার আগে তাকে খুনের হুমকি দিয়ে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। এ ঘটনায় ওই ট্রাক চালক রুবেল বাদী হয়ে বুধবার (৪ আগস্ট) কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) রাশেদ মিয়া আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। এখনো ওই এলাকায় যাওয়া হয়নি। শুনেছি তারা মাদকাসক্ত। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS