Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

পাংশায় অস্ত্র ও গুলিসহ ২ চরমপন্থি নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার দুই নেতা

রাজবাড়ীর পাংশা থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র ও গুলিসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পাংশা থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকুলুজ্জামানের নির্দেশনায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে পাংশা থানার শরিসা ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামের আল-আমিন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রোববার (২৬ জুলাই) রাতে থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারসহ ওয়ারেন্ট তামিল ডিউটির সময় থানা এলাকার পালেরডাঙ্গী মোসলেম মন্ডলের ছেলে আল আমিনকে (২৫) গ্রেপ্তার করে। পরে তাকে তল্লাশি করে ব্যাগ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেপ্তার আল-আমিনের স্বীকারোক্তি অনুযায়ী শরিসা বাজার এলাকায় সাদিয়া এন্টারপ্রাইজের বন্ধ দোকানের সামনে থেকে শরিসা গ্রামের সোহান মোল্লার ছেলে শফিক মোল্লাকে (২৬) গ্রেপ্তার করা হয়। আটক দুজন নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি দলের সক্রিয় সদস্য।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, থানা এলাকা সকল প্রকার অপরাধ মুক্ত রাখতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS