Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

ফুটবল খেলাকে কেন্দ্র করে ঈদের দিন সংঘর্ষ, আহত শতাধিক

সংগৃহীত

ফুটবল খেলাকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর মধ্যকার সংঘর্ষের ঘটনায় পুলিশসহ শতাধিক মানুষ আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ অন্যান্য ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ী ইউনিয়নের পাড়াকাটা গ্রামে। বুধবার (২১ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার (১৯ জুলাই) বিকেলে পাড়াকাটা গ্রামের কিশোররা দুই দলে ভাগ হয়ে জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলে। ওই দিন খেলায় জয়-পরাজয় নিয়ে দু’দলের মধ্যকার কথা কাটাকাটি হয়। এই সূত্র ধরে বুধবার (২১ জুলাই) সকালে স্বপন গাইনের ছেলে সজল গাইন (১৭) এর সঙ্গে আজহার মল্লিকের ছেলে জামাল মল্লিকের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে গ্রামবাসী দুদলে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়ায়। বিষয়টি জানতে পেরে কোটালীপাড়া থানা ও ভাঙ্গারহাট নৌ-তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানিয়েছেন, বর্তমানে এলাকার পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থেকেই থানায় অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS