Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

পশুর হাটে ৮ লাখ মাস্ক বিতরণ করবে ডিএনসিসি

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এলাকায় কোরবানির পশুর হাটগুলোতে স্যানিটাইজারের ব্যবস্থাসহ প্রায় আট লাখ মাস্ক বিতরণ করবেন সংস্থাটির মেয়র আতিকুল ইসলাম।

শুক্রবার (১৬ জুলাই) ভার্চুয়ালি অনুষ্ঠিত ‘মাস্ক আমার, সুরক্ষা সবার’ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসি মেয়র এ কথা বলেন।

মেয়র আতিকুল ইসলাম বলেন, করোনাভাইরাস সংক্রমণ কমাতে কোরবানির পশুর হাটগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হবে।

তিনি বলেন, দেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে মানুষের পাশে আছে ডিএনসিসি। এখনও করোনা পরিস্থিতি মোকাবিলায় ডিএনসিসির পক্ষ থেকে পর্যাপ্তসংখ্যক স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণসহ জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে।

ডিএনসিসি মেয়র ত্যাগের মানসিকতা নিয়ে সমাজের বিত্তবানদের প্রতি করোনাভাইরাসে আক্রান্ত মানুষের জীবন রক্ষায় হাসপাতালগুলোতে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদানের আহ্বান জানান।

হাটে সশরীরে হাটে না গিয়ে অনলাইনে ডিএনসিসি ডিজিটাল হাট-২০২১ থেকে কোরবানির পশু ক্রয় করার পরামর্শ দেন মেয়র আতিকুল ইসলাম।

শক্তি ফাউন্ডেশনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ইমরান আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা সংযুক্ত ছিলেন।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS