Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১২:০৬
আপডেট : ১৬ জুলাই ২০২১, ১২:০৯

টিকটকে তারকা বানানোর কথা বলে শিশুকে বলাৎকার

গ্রেপ্তার আলী হোসাইন

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের পূর্ব গোপালনগরে বাসায় ডেকে নিয়ে আট বছরের এক শিশুকে বলাৎকার করার অভিযোগে আলী হোসাইনকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই শিশুকে টিকটকের নাচ-গান শিখিয়ে তারকা বানানোর প্রতিশ্রুতি দিয়েছিল।

বৃহস্পতিবার (১৫ জুলাই) শিশুর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আলী হোসাইনকে (২৪) নিজ বাসা থেকে গ্রেপ্তার করে।

মামলার আবেদনে উল্লেখ করা হয়, আলী হোসাইন নাচ গানের ভিডিও করে ফেসবুক ও টিকটকে আপলোড করে টাকা কামাই করতো। আর টিকটকে নাচ গান করে ৮ বছর বয়সী শিশু পুত্রকে দেশ-বিদেশে জনপ্রিয় করবে এবং এতে তারা আর্থিকভাবে লাভবান হবে বলে আলী হোসাইন প্রস্তাব দেয়। এ প্রস্তাবে রাজী হয়ে তার ৮ বছর বয়সী ছেলেকে নাচ গান শেখার জন্য চলতি বছরের মার্চ মাসের এক তারিখ থেকে আলী হোসেনের বাড়ি পাঠাতো। টিকটকে অভিনয় করার জন্য আলী হোসাইন তার পুত্রকে ঢাকাসহ বিভিন্ন স্থানে নিয়ে যেত। অনেক সময় রাতের বেলায় আলী হোসেন শিশুটিকে নিজের বাড়িতেও রাখতো। যেদিন শিশু পুত্র রাতের বেলায় তার সঙ্গে বাড়িতে থাকতো পরদিন সে অসুস্থ বোধ করতো। পরিশ্রমের কারণে পুত্র অসুস্থ হয়ে পড়তো বলে মনে করতেন তিনি। গত ১২ জুলাই সন্ধ্যায় নাচ গান শেখার জন্য আলী হোসাইনের বাড়ি যায় ছেলেটি। ফিরে আসার পর সে অসুস্থ বোধ করলে তার মা জানতে চাইলে ছেলে জানায় তাকে বলাৎকার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, শিশুর মা বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত আলী হোসাইনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আলী হোসাইন পূর্ব গোপালনগরের মামুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া জামাল মিয়ার পুত্র।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS