Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

এলাকাবাসীর উদ্যোগে জলাবদ্ধতা নিরসন

জলাবদ্ধতা নিরসনের চিত্র

ঢাকা উত্তর সিটি করপোরশনের ৪৭নং ওয়ার্ডে এলাকাবাসীর উদ্যোগে জলাবদ্ধতা নিরসন করেছে স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধি।

দীর্ঘদিন ধরে স্থানীয় গোয়ালটেক টিআইসি কলোনীসহ ৪৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার রাস্তায় বর্ষার পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হতো। পানি নিষ্কাশনের জন্য এলাকার যতো স্যুয়ারেজ লাইন ছিল সেগুলো এলাকার উন্নয়ন কার্য চলমান থাকায় মাটি-বালিসহ দৈনন্দিন ব্যবহৃত পলিথিন ড্রেনে পরে পানি প্রবাহের স্বাভাবিক গতি বাধাগ্রস্ত হওয়ায় স্যুয়ারেজ লাইনের পানি রাস্তায় জমে জলাবদ্ধতা তৈরি হতো। ফলে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়তো।

এই দীর্ঘ সমস্যার সমাধানের জন্য গোয়ালটেক টিআইসি কলোনী স্থায়ী নিবাস কল্যাণ সমিতির উদ্যোগে ও স্থানীয় কাউন্সিলর ও সংসদ সদস্যের সার্বিক সহযোগিতায় দেওয়ান বাড়ি মোড় থেকে কোটবাড়ি পর্যন্ত প্রায় তিন লাখ টাকা ব্যয়ে স্যুয়ারেজ লাইন পরিষ্কার করা হয়।

জিএম শরীফ (কোষাধ্যক্ষ গোয়ালটেক টিআইসি কলোনী স্থায়ী নিবাস কল্যাণ সমিতি) আরটিভি নিউজকে জানান, দীর্ঘ সমস্যার সমাধানের জন্য গোয়ালটেক টিআইসি কলোনী স্থায়ী নিবাস কল্যাণ সমিতির উদ্যোগে ও স্থানীয় কাউন্সিলর ও সংসদ সদস্যের সার্বিক সহযোগিতায় দেওয়ান বাড়ি মোড় থেকে কোটবাড়ি পর্যন্ত প্রায় তিন লাখ টাকা ব্যয়ে প্রায় ২ কিলোমিটার স্যুয়ারেজ লাইন পরিষ্কার করা হয়েছে। ভবিষ্যতেও এই সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS