Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ২০:৪৫
আপডেট : ২২ জুন ২০২১, ২০:৫৭

ধ'র্ষণ মামলার আসামি ধরতে পুলিশের কালক্ষেপণের অভিযোগ!

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ ধর্ষণের আসামি না ধরে কালক্ষেপণ করছে বলে অভিযোগ করেছেন বাদী। বাদীর দাবি, ধর্ষণের মামলা তোলে নিতে তাকে আসামি পক্ষ লোকজন দিয়ে হুমকি দিচ্ছেন। মামলার আসামি হলেন গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার কাশিমপুর নয়াপাড়া এলাকার মৃত মাহাবুবুল খালিকের ছেলে তরিকুল ইসলাম সবুজ (৪৫)।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার সরদাগঞ্জ কাজী মার্কেট এলাকায় রহিম মাতব্বর মার্কেটে একটি বিউটি পার্লার রয়েছে। এ কারণে তার সঙ্গে আসামি সবুজের সুসম্পর্ক সৃষ্টি হয়। এ সুবাদে গত ৪ মার্চ দুপুর দেড়টার দিকে বেড়াতে যাওয়ার কথা বলে ভুক্তভোগীকে কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকায় আনন্দ পার্কের রেস্ট হাউজে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে সবুজ। পরে বিয়ে করার বিষয়ে অস্বীকৃতি জানায় সবুজ। এ কারণে ওই নারী বাদী হয়ে তরিকুল ইসলাম সবুজকে আসামি করে গত ১২ জুন কালিয়াকৈর থানায় মামলা করেন। পরে থানার ওসি অপারেশন পারভেজ আহমেদ সেলিম ঘটনাস্থলে তদন্তে যান। কিন্তু মামলার ১০ দিন পেরিয়ে গেলেও পুলিশ অজ্ঞাত কারণে ধর্ষণ মামলার আসামি ধরছে না বলে বাদীর অভিযোগ।

বাদীর দাবি, কালিয়াকৈর থানার ওসি অপারেশন তদন্তে গেলেও আসামি না ধরে বিভিন্ন কালক্ষেপণ করছেন। এদিকে ধর্ষণের মামলা তোলে নিতে তাকে বিভিন্ন লোকজন দিয়ে হুমকি দিচ্ছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার ওসি অপারেশন পারভেজ আহমেদ সেলিম জানান, মামলা তদন্তধীন আছে। এ কথা বলেই তিনি বিষয়টি এড়িয়ে যান।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS