Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

মালিকের ছেলেকে হ’ত্যার পর কথিত স্ত্রীকে রেখেই পলায়ন!

আরিফুল ইসলাম

আশুলিয়ায় বাড়ির মালিকের শিশু ছেলে রাজা মিয়াকে (৯) অপহরণ করে হত্যার দুই মাস পর মামলার প্রধান পলাতক আসামি আরিফুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৬ জুন) ভোরে পাবনা জেলার সুজানগর সদর থানার তারাবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে আরিফকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহত শিশু রাজা আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার কালাম মাদবরের ছেলে। গ্রেপ্তার আরিফুল তাদের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ সন্ধ্যার পর শিশু রাজাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে রাজার বাবা কালামকে ফোন করে অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এরপর কালাম আশুলিয়া থানায় অভিযোগ নিয়ে যান। তখন এলাকার লোকজন তাকে ফোনে জানান, তার বাড়ির চারতলার ফ্ল্যাটে আরিফুলের বেলকনিতেই বস্তাবন্দী রাজার মরদেহ পাওয়া গেছে। পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। ঘটনার পরদিন আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহত শিশুর বাবা।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন বলেন, ঘটনার দিনই হত্যার অভিযোগে আরিফুলের স্ত্রীকে আটক করা হয়। কিন্তু তখন থেকেই পলাতক ছিলেন আরিফুল। আরিফ ওই তরুণীকে মিথ্যা স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নিয়েছিলেন। এরপর এ ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় সে। গত দুই মাসে সে কখনো নারায়ণগঞ্জ, কখনো গাজীপুর আবার মাওনা এলাকায় থেকেছে। দ্রুত জায়গা পরিবর্তন করেছে। সবশেষ প্রযুক্তির সহায়তায় পাবনার গ্রামের বাড়ি থেকে রোববার (৬ জুন) ভোরে গ্রেপ্তার করা হয় তাকে। আজ দুপুরেই ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে তাকে।

এসআর/

RTV Drama
RTVPLUS