Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

মালিবাগে বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ ৩ জনের করুণ মৃত্যু

In Dhaka, 3 people including a child were killed after getting electrocuted in rain water
নিজস্ব ছবি

রাজধানীর মালিবাগের চৌধুরীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুসহ ৩ জনের করুণ মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই শিশুর নাম- ঝুমা (১২) ও সাবিনা (১০)। অপর ব্যক্তির নাম আবুল (৬৫)। শনিবার (৫ জুন) বিকেলে খিলগাঁও ফায়ার স্টেশনের ডিউটি অফিসার মো. রনি গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, নিহতরা টিনের ঘরে বসবাস করত। তাদের ঘরের গেট বিদ্যুতায়িত হয়। এ সময় গেট স্পর্শ করলে ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। পরে হাসপাতাল নেওয়ার পথে আরেক শিশুসহ দুই জনের মৃত্যু হয়।

এ বিষয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মারা যাওয়ার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় কারো অবহেলা ছিলো কিনা তা খতিয়ে তেখা হচ্ছে।

নিহত সাবিনার মা কুলসুম বেগম বলেন, ‘আজ দুপুরের দিকে বৃষ্টির সময় মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে একটি বস্তিতে জমে থাকা পানিতে ঘরের বিদ্যুতের সংযোগ এক হয়ে যায়। পরে আমার মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এই ঘটনায় আরেকটি শিশু ও আরেক ব্যক্তি তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। মালিবাগ রেলগেটের একটি হাসপাতালে তাদের দুজনকে নেওয়া হয়েছে। আর আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে।’

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, দুপুরে বৃষ্টির সময় জমে থাকা পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হলে অচেতন হয়ে পড়ে শিশুটি। পরে তাদের এক প্রতিবেশী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় খবর দেওয়া হয়েছে।

কেএফ

RTV Drama
RTVPLUS