Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

ওমর সানি-মৌসুমীর ছেলের সি'সা বা'র থেকে আ'টক ১১

ওমর সানি-মৌসুমীর ছেলের সিসা বার থেকে আটক ১১
তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী-ফারদিন এহসান স্বাধীন

রাজধানীর গুলশান-২ এলাকার মন্টানা লাউঞ্জ নামে একটি সিসা বারে অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে গুলশান থানা পুলিশ। ওই সিসা বারের মালিক তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন। অভিযানে সিসা ও সিসা সেবনের বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়। মঙ্গলবার (১৮ মে) রাতে গণমাধ্যমের কাছে এ তথ্য জানান ওমর সানি নিজেই।

পুলিশের অভিযানের পর সিসা বার অবৈধ কেন ছেলের হয়ে প্রশ্ন রাখেন ওমর সানি। তিনি বলেন, সিসা সিগারেটের চেয়েও কম ক্ষতিকর। এছাড়া গুলশান-বনানীতে এমন আরও ৪০টি সিসা বার রয়েছে। আর সিগারেট অবৈধ না হলে সিসা লাউঞ্জ কেন অবৈধ হবে।

আরও পড়ুন ...কোয়ারেন্টাইনে ধ'র্ষ'ণের শিকার সেই তরুণীর আ'ত্মহত্যার চেষ্টা

ওমর সানি বলেন, মন্টানা লাউঞ্জ আসলে একটি খাবারের রেস্টুরেন্ট। এর মালিক আমার ছেলে এবং তার দুই বন্ধু। খাবারের পাশাপাশি এখানে সিসা খাওয়ার ব্যবস্থা ছিল। আমরা কোনো বেআইনি কাজ করেনি। আমরা দেশের আইন অনুযায়ী চলতে চাই। আমরা খুব সুন্দরভাবেই আছি এবং বাকি জীবনটাও খুব সুন্দরভাবে থাকব। অবৈধ কোনো কিছু আমরা করিনি এবং করবও না।

ছেলের সিসা বারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সিসা লাউঞ্জের ১০০ শতাংশ কোনো কাগজপত্র বাংলাদেশ সরকার দেয় না।

গুলশান থানার ওসি আবুল হাসান আরটিভি নিউজকে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিসা সেবন নিষিদ্ধ। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই/পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS