Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৭:০৬
আপডেট : ১২ মে ২০২১, ১৭:১৮

পুলিশ সেজে মোটরসাইকেলের কাগজ যাচাই, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী

পুলিশ সেজে মোটরসাইকেলের কাগজ যাচাই, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী
পুলিশ সেজে মোটরসাইকেলের কাগজ যাচাই, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী

মোটরসাইকেল আটকিয়ে কাগজপত্র দেখতে গিয়ে পুলিশের হাতেই ধরা পড়লো শরিফুল ইসলাম (২৪) নামের এক ভুয়া পুলিশ। বুধবার (১২ মে) বেলা সোয়া ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের ধল্যা বাস স্ট্যান্ড এলাকায় ঘটে এ ঘটনা। আটক শরিফুল দিনাজপুর জেলার খানসামা উপজেলার খামারপাড়া বটতলা গ্রামের শাহিনুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের ধল্যা এলাকায় এক মোটরসাইকেল চালকের গতিরোধ করে কাগজপত্র দেখতে চায় পুলিশের পোশাক পরিহিত শরিফুল। এসময় মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে থাকা মির্জাপুর থানার এসআই হাবিবুর রহমান সেখানে গিয়ে জানতে পারেন তার গাড়ির কাগজপত্র আছে কিনা তা দেখা হচ্ছে। কিন্তু বর্তমানে মহাসড়কে গাড়ি তল্লাশির কোনো নির্দেশনা না থাকায় সন্দেহ হয় শরিফুলকে। তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন ওই এসআই। সে কোন থানায় কর্মরত ইত্যাদি বিষয়ে জানতেই বের হয়ে আসে আসল পরিচয়। নিজেই স্বীকার করেন তিনি পুলিশ নয়। পরে আটক করা হয় তাকে।

মির্জাপুর থানার এসআই হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক শরিফুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS