Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৬:৩৭
আপডেট : ১২ মে ২০২১, ১৬:৪১

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২
সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (১২ মে) দুপুরে উপজেলার কষ্টাপাড়া এলাকায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী স্কুল ছাত্র জয় (১৫) ও একই সময়ে সানক বয়ড়া বাজারে মাটিবাহী ট্রাক চাপায় রুবেল (২৬) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়।

নিহত জয় ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে ও রুবেল গোপালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মহসীন উদ্দিনের ছেলে।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক জুয়েল জানান, জয় তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। উপজেলার কষ্টাপাড়া মোড় এলাকায় পৌঁছালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী করতোয়া পরিবহনের বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জয় নিহত হয়। এ সময় আহত হয় তার দুই বন্ধু। অন্যদিকে সানক বয়ড়া বাজারে সড়কের পাশে দাঁড়ানো পোশাক শ্রমিক রুবেলের ওপর দিয়ে মাটি পরিবহনের ট্রাক তুলে দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

জয়ের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর রুবেলের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

এসআর/

RTV Drama
RTVPLUS