Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

‘মেয়ের লাশও দেখার ভাগ্য হলো না’

‘মেয়ের লাশও দেখার ভাগ্য হলো না’
‘মেয়ের লাশও দেখার ভাগ্য হলো না’

গাজীপুরের কালিয়াকৈরের কালামপুর এলাকায় থেকে অপহরণ হওয়া গৃহবধূ মিমির (২৭) গলিত লাশ চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। কালিয়াকৈরের কালামপুর এলাকার আব্দুল মান্নানের মেয়ে ছিল নিহত গৃহবধূ। পাহাড়তলী থানার আব্দুল আলী নগর এলাকার এক বন্ধ রুম থেকে গত ১ এপ্রিল মিমির লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী।

পুলিশ জানিয়েছেন, গত ১৮ জানুয়ারি মিমি তার বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার সময় কালামপুর শিল্পকুঞ্জ পার্কের কাছে পৌঁছালে তাকে জোর করে মাইক্রোবাসে উঠিয়ে নেয় একই এলাকার জয়দেব বর্মনের ছেলে প্রল্লাধ বর্মন (২৮)। পরে ১১ ফেব্রুয়ারি মিমির বাবা একটি মামলা করেন কালিয়াকৈর থানায়। মামলার দীর্ঘদিন পার হলে পুলিশ অপহৃতকে উদ্ধার বা আসামির সন্ধান পাচ্ছিলো না। গত ১ এপ্রিল অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ। কিন্তু কোনো পরিচয় না পাওয়ায় লাশটি বেওয়ারিশ হিসেবে দাফন করা হয় ওই এলাকায়।

এদিকে ২৬ এপ্রিল কুড়িয়ে পাওয়া সিমের সূত্রের মাধ্যমে মিমির বাবার মোবাইলে পাহাড়তলী থানা পুলিশ ফোন করে। পরে তিনি পাহাড়তলী থানায় গিয়ে মেয়ের ছবি ও ব্যবহারের জিনিসপত্র দেখে শনাক্ত করেন মেয়েকে।

মিমির বাবা আব্দুল মান্নান বলেন, থানায় মামলা করার পরও উদ্ধার করতে পারলাম না মেয়েকে। মেয়ের লাশও দেখার ভাগ্য হলো না। মেয়েকে হত্যাকারীর শাস্তি দেখে যেতে চাই।

এসআর/

RTV Drama
RTVPLUS