Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ২১:২৬
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ২১:৩৬

ত্রাণ প্রতিমন্ত্রীর বরখাস্ত হওয়া পিও গ্রেপ্তার

ত্রাণ প্রতিমন্ত্রীর বরখাস্ত হওয়া পিও গ্রেপ্তার

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) সাইদুর রহমান সুজনকে (৩৮) অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ গত ৩১ মার্চ পিও দায়িত্ব থেকে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়। তবে ফুডপান্ডার এক রাইডারকে সাইদুর প্রকাশ্যে মারধর করেন। মারধর করার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফি তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে সাভার পৌরসভার বনপুকুরের মালঞ্চ আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, অন্যায়কারী কখনই আমার কাছে আশ্রয়-প্রশ্রয় পাবে না। অন্যায়কারী আইনের ঊর্ধ্বে নয়। আমার স্পষ্ট বার্তা অন্যায় যে করবে তার প্রতি কোনোরকম অনুকম্পা নয়। বরাবরের মতোই অন্যায়কারীর প্রতি জিরো টলারেন্স নীতি বজায় থাকবে।

গত বুধবার (১৪ এপ্রিল) বিকেলে আব্দুল লতিফ নামে ফুডপান্ডার এক রাইডারকে প্রকাশ্যে মারধর করেন সুজন। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি মারধরের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়।

সাইদুর রহমান সুজন ফুডপান্ডায় একটি হালিম অর্ডার করেছিলেন। রোজা থেকে সেই খাবার নিয়ে চার তলায় না ওঠায় সুজন নিজেই নিচে নেমে ওই রাইডার নির্দয়ভাবে মারধর করেন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, ফুডপান্ডার এক রাইডারকে মারধরের ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলে পুলিশ হেডকোয়ার্টার্সের নজরে আসে।

পাশাপাশি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর দপ্তর থেকে এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার তাগিদ দেওয়া হলে সুজনকে নজরদারির মধ্যে রাখা হয়। ভুক্তভোগী শনিবার সাভার থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে জানান এএফএম সায়েদ।

এফএ

RTV Drama
RTVPLUS