Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

নবজাতক কন্যা সন্তানকে এনআইসিইউতে রেখে রিফাতের দাফন

Rifat is buried with his newborn daughter in NICU
একাত্তর টেলিভিশনের প্রয়াত সাংবাদিক রিফাত সুলতানা।। ফাইল ছবি

সকালে কন্যা সন্তানের জন্ম দিয়ে বিকেলেই মারা যাওয়া একাত্তর টেলিভিশনের সাংবাদিক রিফাত সুলতানার দাফন সম্পন্ন হয়েছে। প্রিন্স লেখা টি শার্ট পরে জমজ ছেলেদের সঙ্গে ছবি তুলেছিলেন এই মা। ইচ্ছা ছিল সদ্য জন্ম দেওয়া কন্যা সন্তানের সঙ্গেও ছবি তুলবেন। কিন্তু করোনার ভয়াল ছোবলে মৃত্যুর আগে সদ্যজাত সন্তানের মুখটি দেখতে পাননি রিফাত সুলতানা। গর্ভের ৭ মাসের সন্তানকে নিয়ে করোনার সঙ্গে যুদ্ধ করছিলেন তিনি। তার মৃত্যুতে স্বামী নাজমুল শোকে নির্বাক। চিকিৎসকরা জানিয়েছেন, করোনা আক্রান্ত ছিলেন রিফাত সুলতানা।

আরও পড়ুন... দুই হিন্দু নারীকে বাঁচাতে রোজা ভাঙলেন মুসলিম যুবক

একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) সকালেই কন্যা সন্তানের জন্ম দিয়ে আনন্দের খবর ছড়ান। আর বিকেলেই মৃত্যুর সংবাদের মাধ্যমে বিষাদের ছায়া ছড়িয়ে দেন! পরিবারসহ সহকর্মী শুভাকাঙ্ক্ষীদের শোকের সাগরে ভাসিয়ে রিফাত পাড়ি জমান না ফেরার দেশে। তারা সদা হাসিমুখ রিফাত সুলতানার আকস্মিক এই অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না।

একাত্তর টিভির প্রযোজক মাজহারুল মাসুম জানান, শনিবার (১৭ এপ্রিল) সকালেই বুদ্ধিজীবী কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। আর রিফাতের মেয়ে এনআইসিইউতে আছে। প্রিম্যাচিউর হওয়ায় তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বাবা নাজমুলও করোনা পজেটিভ। রিফাতের শ্বশুর-শাশুড়িও করোনার সঙ্গে যুদ্ধ করছেন হাসপাতালে।

রিফাত-নাজমুল দু’জনের কর্মস্থল বেসরকারি স্যাটেলাইট নিউজ চ্যানেল একাত্তর টিভি।

জানা যায়, রিফাত সুলতানা সপ্তাহখানেক আগেই করোনা পজিটিভ হন। শারীরিক জটিলতা থাকায় আগেভাগে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন। রাজধানীর ইমপালস হাসপাতালে গতকাল শুক্রবার (১৭ এপ্রিল) সকালে কন্যা সন্তান জন্ম দেন, আর বিকালে মারা যান তিনি।

কেএফ

RTV Drama
RTVPLUS