Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ২০:০৩
আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ২৩:৩০

ঝর্ণার বাবাকে নোটিশ দেয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকি

ঝর্ণার বাবাকে নোটিশ দেয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকি

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় আওয়ামী লীগ নেতাদের প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। প্রাণনাশের হুমকির ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ২ নম্বর গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান শুক্রবার আলফাডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নম্বর-৫৭৪। থানায় সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদুজ্জামান।

ঝর্ণার বাবা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. ওয়ালিয়ার রহমান ওরফে ওলি মিয়া। তিনি গোপালপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড কামারগ্রাম আওয়ামী লীগের সভাপতি। গত ১২ এপ্রিল তাকে কারণ দর্শানোর নোটিশ দেয় ইউনিয়ন আওয়ামী লীগ।

সাধারণ ডায়েরিতে মোনায়েম খান উল্লেখ করেন, ‘ওয়ালিয়ার রহমানের পরিবারবর্গ হেফাজতের সঙ্গে জড়িত থাকায় আওয়ামী লীগের কর্মপরিকল্পনা ফাঁস হওয়ার আশঙ্কা থাকায় গত ১২ এপ্রিল ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। ওই নোটিশ দেয়ার পরদিন সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টা থেকে শুরু করে সাতটার মধ্যে অজ্ঞাতপরিচয় ব্যক্তি ০০৩৯৩২৯১০৭৪১৮০, +৬০১১১৬৭০৪৮৪০, +৩৭০৫৭৭৯ নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে কল করে গালিগালাজ করে এবং জীবননাশের হুমকি দেয়।

‘এ ছাড়া একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিনের মোবাইল নম্বরে +৩১৩২৬৫৫ নম্বর থেকে ফোন করে মামুনুল হক পরিচয় দিয়ে গালিগালাজ করে এবং জীবননাশের হুমকি দেয়। এ ঘটনায় আইনের সাহায্য চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়।’

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বলেন, ‘ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় আমার ব্যক্তিগত মোবাইলে মামুনুল হক পরিচয় দিয়ে ফোন আসে। আমাকে গালিগালাজ করা হয় এবং প্রাণনাশের হুমকি দেয়া হয়।’

তিনি আরও বলেন, ‘আমাকে হুমকি দিয়ে বলা হয়, তোর মনে যা খেতে চায় তাই খেয়ে নে, আর বেশি দিন বাঁচতে পারবি না।’

এফএ

RTV Drama
RTVPLUS