Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে গুলি, অন্যতম আসামি গ্রেপ্তার

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে গুলি, অন্যতম আসামি গ্রেপ্তার
চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে গুলি, অন্যতম আসামি গ্রেপ্তার

নড়াইলে ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার অন্যতম আসামি সাব্বির সরদারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেপ্তার সাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রয়দানকারী মামুন (৩৭) দক্ষিণ নড়াইল এলাকার আমজেদ হোসেনের ছেলে। মামুন পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেলে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দু’টি মোটর সাইকেলযোগে এসে ছয়জন দুর্বৃত্ত ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এছাড়াও তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়। পরিবারের লোকজন মুজিবরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন।

মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় গত ৯ এপ্রিল ভুক্তভোগী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা করেন। মুজিবর হত্যা চেষ্টার ছয় আসামির মধ্যে সাব্বির সরদারসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS