Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

উত্তরবঙ্গের বাস কাউন্টার বন্ধ, যাত্রীদের ভোগান্তি চরমে

উত্তরবঙ্গের বাস কাউন্টার বন্ধ, যাত্রীদের ভোগান্তি চরমে
উত্তরবঙ্গের বাস কাউন্টার বন্ধ, যাত্রীদের ভোগান্তি চরমে

বুধবার (১৪ এপ্রিল) থেকে তৃতীয় ধাপের লকডাউন ঘোষণায় গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় উত্তরবঙ্গের সকল বাস কাউন্টার বন্ধ করে দিয়েছে হাইওয়ে পুলিশ। এতে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। সরকারী নির্দেশ না পাওয়া পর্যন্ত উত্তরবঙ্গের এসব বাস কাউন্টার বন্ধ থাকবে বলে জানা গেছে।

সরে-জমিনে দেখা গেছে, তৃতীয় ধাপের লকডাউন ঘোষণায় হাইওয়ে পুলিশ মঙ্গলবার সকাল থেকে উত্তরবঙ্গের সব বাস কাউন্টার বন্ধ করায় চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। চন্দ্রা থেকে ছেড়ে যাওয়া কোনো দূরপাল্লার বাস না থাকায় যাত্রীরা বিভিন্ন ট্রাক, পিকআপ, সিএনজি, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে যার যার গন্তব্য স্থানে যাচ্ছে। এসব যানবাহনে ১০০ টাকার ভাড়া ৫০০ টাকা দিয়ে যেতে হচ্ছে বলে অভিযোগ যাত্রীদের। তবে হাইওয়ে পুলিশ বলছে সরকারী নির্দেশ না পাওয়া পর্যন্ত উত্তরবঙ্গের সব কাউন্টার বন্ধ থাকবে।

গবিন্ধগঞ্জ ও নওগাঁ যাওয়ার যাত্রী হাবিবুর ও সবুজ জানান, বাড়িতে যাব তাই সকাল থেকে কাউন্টারের সামনে বসে আছি। প্রায় ৩টা বেজে গেল কোনো কাউন্টার খোলা পাচ্ছি না। তবে ট্রাকে যেতে হলে ৫০০ টাকার ভাড়া ১০০০ টাকা চায়। কিভাবে যে বাড়িতে যাব!

সালনা হাইওয়ে (কোনাবাড়ি) থানার ওসি মীর গোলাম ফারুক জানান, ২য় ধাপের লকডাউন সরকার এখনো বন্ধ করেনি, এখনো চলছে। তাই আমরা সব কাউন্টার বন্ধ রাখছি। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত সব কাউন্টার বন্ধ থাকবে।

এসআর/

RTV Drama
RTVPLUS