logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

দৌলতদিয়ায় গুলিবিদ্ধি প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

Shooting in Daulatdia kills panel chairman, rtv
দৌলতদিয়ায় গুলিবিদ্ধি প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা আব্দুল গণি মন্ডল (৬০) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তিনি দৌলতদিয়া ইউপির ৪ নম্বর ওয়ার্ডের টানা চারবারের নির্বাচিত সদস্য (মেম্বার) ও প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। গণি মেম্বার একজন জনপ্রিয় ইউপি সদস্য ও স্থানীয় আ.লীগ নেতা ছিলেন।

গত ১৯ মার্চ রাতে গোয়ালন্দ উপজেলা আ.লীগের সভা শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান মন্ডলকে (৪৫) কুপিয়ে গুরুতর জখম করেন। তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবর্তমানে আব্দুল গণি প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আব্দুর রহমানের ওপর হামলার ১২দিন পর প্যানেল চেয়ারম্যানের ওপর হামলার ঘটনা ঘটে।

গণি মন্ডলের ছেলে আলম মন্ডল জানিয়েছেন, বুধবার (৩১ মার্চ) এশার নামাজের পর জানাজা শেষে ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন সোবানের চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। পৌনে দশটার দিকে ভাগ্নে ইমনকে নিয়ে বাড়ি ফেরার সময় প্রতিবেশী মোক্তার মোল্লার বাড়ির কাঁচা রাস্তায় পৌঁছামাত্র বাঁশ ঝোপের আড়ালে থাকা এক দুর্বৃত্ত দাঁড়ানোর সঙ্কেত দিয়ে গুলি ছুড়ে। পরে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা আরেক দুর্বৃত্তের সঙ্গে গুলি করা ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। গুলিটি পেটের বাম পাশে ভিতর প্রবেশ করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ঘটনা সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানতে পারিনি। কে বা কারা গুলি করেছে পরিবার থেকে অভিযোগ দেয়ার পর বিস্তারিত জানা যাবে। অপরাধীদের ধরতে পুলিশ ঢাকা-খুলনা মহাসড়কসহ গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসিয়েছে। একই সঙ্গে পুরো টিম কাজ করছে।

এসআর/

RTV Drama
RTVPLUS