logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালকসহ দুজনের মৃত্যু

Two people, including, motorcyclist, died, Hanif flyover
হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালকসহ দুজনের মৃত্যু

রাজধানীর হানিফ ফ্লাইওভারের ওপর বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মোটরসাইকেলচালক আক্তার হোসেন (৩৭) ও কমিউনিটি পুলিশ মফিজ উদ্দিন (৪০)।

আজ শনিবার (২৩ জানুয়ারি) এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী হানিফ ফ্লাইওভারে কর্মরত কমিউনিটি পুলিশ বদরুল ইসলাম বলেন, যাত্রাবাড়ী থেকে গুলিস্তানগামী মোটরসাইকেলটিকে পেছন থেকে জৈনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ডের (কমিউনিটি পুলিশ) ওপর পড়েন। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢামেক মিডেকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের মৃত্যু হয়।

নিহত আক্তার হোসেনের ভাগনিজামাই আব্দুল আজিজ বলেন, নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগাছা উপজেলায়। তিনি নারায়ণগঞ্জের একটি হাসপাতালে কর্মরত ছিলেন। নিহতের স্ত্রী ফরিদা ইয়াসমিন ঢামেকের সিনিয়র স্টাফ নার্স। তারা বর্তমানে আজিমপুর মেডিকেল স্টাফ কোয়ার্টারে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

এফএ

RTV Drama
RTVPLUS