logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

গাজীপুরে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে যৌতুকের অভিযোগ

Dowry, allegations, against, husband and mother-in-law, Gazipur
গাজীপুরে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে যৌতুকের অভিযোগ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় সুহানারা বেগম (২১) নামে এক গৃহবধূকে যৌতুক না পেয়ে দীর্ঘদিন ধরে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর ও শ্বাশুড়ির বিরুদ্ধে।

রোববার (১০ জানুয়ারি) বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা সুহানারা বেগম উপজেলার উত্তর গজারিয়া এলাকার মো. সবুজ হোসেনের (২৫) এর স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর গজারিয়া এলাকায় সবুজ হোসেনের সাথে  সুহানারা বেগমের সাথে পারিবারিক ভাবে তিন বছর আগে বিয়ে হয়। তবে সবুজ পেশায় একজন গাড়ি চালক। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে এক বছরের কন্যা সন্তান রয়েছে। তবে স্বামী বিভিন্ন সময় যৌতুক দাবী করে নির্যাতন চালিয়ে আসছে সুহানারা বেগমকে।

তার ধারাবাহিকতায় গত (২৪ডিসেম্বর) দুপুরে এক লাখ টাকা যৌতুক দাবী করে স্বামী শ্বশুর ও শাশুড়ি মিলে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এছাড়াও তাকে নিয়ে সংসার করবে না বলে জানিয়ে দেয় ওই স্বামী। এবং বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে। শুধু নির্যাতনেই শেষ নয় তার স্বামী সবুজ হোসেন কয়েক মাস পূর্বে আরেকটি বিয়ে করেছে বলে জানান নির্যাতিতা।


কালিয়াকৈর থানা ডিউটি অফিসার এসআই আনিসুর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম/এফএ

RTV Drama
RTVPLUS