logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

আওয়ামী লীগের দু্গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক গুলি

50 shots, fired,clash, between, two groups, A-League, Faridpur
ফরিদপুরে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক গুলি
আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় সংঘর্ষ হয়েছে। দুগ্রুপের সংঘর্ষের ঘটনা নিয়ন্ত্রণে আনতে পুলিশ অর্ধশতাধিক গুলি ছুড়েছে।

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের দুই সহ-সভাপতি মো. হাবিবুর রহমান ও মো. সাহিদুজ্জামানের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষের ঘটনা ঘটে। মো. হাবিবুর রহমান উপজেলার মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আর মো. সাহিদুজ্জামান সাবেক চেয়ারম্যান।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই এলাকায় দুগ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

সালথা থানার ওসি মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা থামাতে পুলিশ ৫৬টি শর্টগানের গুলি, ১৪টি কাঁদানে গ্যাসের শেল ও দুটি সাউন্ড গ্রেনেট ছুঁড়েছে। এলাকায় এখনও উত্তেজনা চলছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমানের ছেলে ফারুক হোসেন বলেন, গতকাল বৃহস্পতিবার সাবেক চেয়ারম্যান সাহিদুজ্জামানের সমর্থকরা আমাদের এক সমর্থককে মারধর করেন। এ নিয়ে বিকেলে সংঘর্ষ হয়। শুক্রবার সকালে আমাদের আরেক সমর্থককে মারধর করেন সাহিদুজ্জামানের সমর্থকরা। এ নিয়ে ফের সংঘর্ষ হয়।

মারধরের অভিযোগ অস্বীকার করে মাঝারদিয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহিদুজ্জামান পাল্টা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান হাবিবুর রহমানের সমর্থকরা আমাদের এক সমর্থকের বাড়িঘর ভাঙচুর করেছেন। এছাড়া তারা আমাদের সমর্থকদের ধাওয়া দিয়েছেন। এরপর থেকে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

এফএ/পি

RTV Drama
RTVPLUS