logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ঢাকায় আবাসিক হোটেলে তরুণীর লাশ

Bodies,young, people, residential hotel, Dhaka
ঢাকায় আবাসিক হোটেলে তরুণীর লাশ
ঢাকা মতিঝিল থানাধীন উত্তর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে মেহেনাজ জেরিন নিপা (২১) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) ‘সিটি প্যালেস ইন্টারন্যাশনাল’ নামে আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ১০ নম্বর কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মঙ্গলবার দুপুরে ওই আবাসিক হোটেলের লাশটির ব্যাপারে খবর পায় পুলিশ। সেখানে গিয়ে হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ওই তরুণীর মরদেহ করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য রাত পোনে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।’

পুলিশের এই কর্মকর্তা জানান, গত ৩ জানুয়ারি ওই হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দুজন উঠেছিল। পরে ওই তরুণীকে রেখে ডাক্তার দেখানোর কথা বলে কথিত স্বামী হোটেল থেকে চলে যায়। আর তিনি ফিরে আসেনি।

হোটেল বয়দের বরাত দিয়ে তিনি বলেন, মেহেনাজ জেরিন নিপা ও তার কথিত স্বামী দুইজনই অসুস্থ ছিলেন। মেয়েটির অসুস্থতার কিছু কাগজপত্র পাওয়া গেছে।

এসআই দেলোয়ার আরও বলেন, ওই তরুণীর বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বরদেশী গ্রামে। বাবার নাম হুমায়ুন কবির। প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে, মেহনাজ আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

এফএ

RTV Drama
RTVPLUS