logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে

The landlord killed the housewife in an attempt to rape her in an empty house for rent!
ফাইল ছবি
রাজধানীর কামরাঙ্গীরচরে জামেনা খাতুন (৩১) নামে এক নারীকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে বাড়িওয়ালার বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই নারীর স্বামী। আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) নিহত জামেনার স্বামী আবুল কালাম বলেন, তিনি ৩ সন্তান ও স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন।

করোনা ভাইরাসের কারণে তার চাকরি চলে যাওয়ার পরে ভাড়া বাসার সামনে একটি পানের দোকানে কাজ করে সংসার চালাতেন তিনি। ২ মাসের বাড়ি ভাড়া বাকি ছিল। সেই ভাড়া নিতে এসে বাসায় কাউকে না পেয়ে বাড়িওয়ালা তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পরে মুখে বিষ ঢেলে দেন বলে তিনি অভিযোগ করেন আবুল কালাম।

তিনি আরো বলেন, আমি বাসায় না থাকায় বাড়িওয়ার লোকজন আমার স্ত্রীকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল (মিটফোট) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তফা আনোয়ার জানান, মিটফোড হাসপাতাল থেকে খবর পেয়েছি একজন নারী মারা গেছেন। আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে ডাক্তারের ডেট সার্টিফিকেটে বিষের কথা উল্লেখ আছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আজ সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থাল পুলিশ পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা মোস্তফা আনোয়ার। 

কেএফ

RTV Drama
RTVPLUS